জন্মদিনের আমন্ত্রণপত্রে যা লিখলেন পরীমণি

প্রতিবছরই নিজের জন্মদিন বেশ ধূমধাম করেই আয়োজন করেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। আজ ২৪ অক্টোবর এই নায়িকার জন্মদিন। প্রতিবারের মতো এবারও বেশ বড় আয়োজন হয়েছে পরীমণির জন্মদিনকে ঘিরৈ। জানা গেছে, পরীমণির এবারের জন্মদিনের

আয়োজন হবে রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লোতে। প্রতিবছর পরীমণি তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না। এবারের আয়োজনে পুরুষদের জন্য সাদা আর নারীদের জন্য লাল রঙের ড্রেস কোড নির্বাচন করে দিয়েছেন তিনি।

শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রণপত্র দিয়ে নিজের জন্মদিনে আমন্ত্রণ জানিয়েছেন পরীমণি। আমন্ত্রণপত্রেও রয়েছে সৃজনশীলতার ছাপ। আমন্ত্রণপত্রটি দেখলে যে কেউ মনে করবেন এটি বিমানের টিকেট। আমন্ত্রণপত্রে বিমানের ছবিও রয়েছে। শিরোনামে লেখা: তোমার খাঁটি হৃদয় নিয়ে আমার কাছে এসো এবং আমার সঙ্গে উড়ে বেড়াও চিরদিনের জন্য।

উল্লেখ্য পরীমনি গত ২০ অক্টোবর ফেইসবুকে একটি স্ট্যটাস দেন। সেখানে ভক্তদের উদ্দেশ্যে তিনি একটি গল্প বলেন। গল্পের সারাংশ হিসেবে তিনি লেখেন: ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি তারা তোমার আনন্দের অংশীদারী হওয়ার যোগ্যতাও রাখে না।’ শুধু তাই নয়, এরপর এই চিত্রনায়িকা হ্যাশট্যাগে লেখেন: ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’।

ইতোমধ্যে আয়োজনের পূর্ব প্রস্তুতি শেষ। প্রিয় মানুষদের কাছে পৌছে গেছে দাওয়াত কার্ড। সব ঠিক থাকলে রেডিসন ব্লুতে সন্ধ্যার পর থেকে বসবে লাল-সাদার আসর। বাহারি আলোয় ভরে উঠবে তার আয়োজন। তবে সন্ধ্যার পর জাকজমকপূর্ণ আয়োজন থাকলেও দিনের আলোয় অন্যভাবে দিনটি কাটবে পরীর। সকালটায় সময় দেন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে, তাদের সঙ্গে কাটেন কেক, বিতরণ করেন বিভিন্ন উপহারসামগ্রী। আসছে ২৪ অক্টোবর দিনটিও একই ভাবে কাটাবেন বলে জানিয়েছেন পরী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*