শীঘ্রই স্পেনে পাড়ি জমাচ্ছেন শাহরুখ-দীপিকা

‘পাঠান’ ছবির শ্যুটিং এর জন্যে খুব শীঘ্রই স্পেনে পাড়ি জমাচ্ছেন শাহরুখ খান আর দীপিকা পাড়ুকোন। যশরাজ ফিল্মের ব্যানারে এই ছবির হাত ধরেই ফের রুপোলি পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা। জানা গিয়েছে, পাঠানের একটি গানের দৃশ্যের শ্যুটিংয়ের জন্য স্পেনে যাচ্ছেন শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, ইউরোপ থেকে এই ছবিরই এক দফা শ্যুটিং সেরে ফিরেছেন তারা।

বলিউড সিনেমাকে বিশ্বের মানচিত্রে আরও বড় করে পরিচিত দিতে স্পেনের ওই জায়গায় শ্যুটিং করবেন বলে জানিয়েছেন পরিচালক সিড আনন্দ এবং প্রযোজক আদিত্য চোপড়া। কোনওভাবে ওই শ্যুটিংয়ের অংশ যাতে বাইরে আসতে না পারে, তার জন্য নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা।

পরিচালক বলছেন, ‘স্পেন এই ছবির একটা অংশ। ছবিটির প্রেক্ষাপট স্পেন নয়। গল্পের প্রয়োজনে একটা অংশের শ্যুটিং হবে স্পেনে। প্রকৃতির সৌন্দ্যর্য্য তুলে ধরতেই বেছে নেওয়া হয়েছে স্পেনকে। তিন মাস ধরে শ্যুটিং আটকে থাকার পর ফের পুরোদমে কাজ শুরু করা হয়েছে।’ ‘পাঠান’ ছবির শুটিংয়ের সুবাদে সেপ্টেম্বরের শেষ কিংবা অক্টোবরের শুরুর দিকে স্পেনে উড়ে যাবেন শাহরুখ-দীপিকা।

উল্লেখ্য, এর আগে বলিউডের কোনও ছবির গানের দৃশ্য স্পেনে শ্যুট করা হয়নি। ‘পাঠান’ দেখে দর্শক যাতে মুখ ফেরাতে না পারেন, সে বিষয়ে সবদিক থেকে চেষ্টা চালানো হচ্ছে বলেও খবর।

অন্যদিকে, জানা গিয়েছে আগামী সেপ্টেম্বরে শুরু হতে চলেছে ‘বাদশাহী অ্যাকশন’ ছবির শ্যুটিং। তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘কিং খান’। ছবিতে তাঁর ডাবল রোল। এই ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*