মেয়ের সাথে নাঈমের গান প্রশংসা কুড়াচ্ছে!(ভিডিও সহ দেখুন)

ঢাকাই সিনেমার নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ। ‘চাঁদনী’-খ্যাত এ নায়ক-নায়িকা প্রেমিক জুটি হিসেবে বাঁধ ভাঙা জনপ্রিয়।

অনেকদিন ধরেই অভিনয়ে নেই তারা। পর্দায় না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় নিজেদের খোঁজ-খবর দেন অনুরাগীদের।

এবার মেয়ের সঙ্গে গান গেয়ে ভাইরাল হয়েছেন নাঈম।
পর্দায় আলোড়ন তোলা এ জুটি বাস্তবেও সাজিয়েছেন সুখের সংসার।

সেই সংসার আলোকিত করে এসেছে দুই কন্যা সন্তান। দুই কন্যার মধ্যে ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদ সিনেমাতে নাম না লেখালেও আছেন গানের সঙ্গে।

মাহদিয়া ছোট বেলা থেকেই গানের চর্চা করছেন। একটি ইউটিউব চ্যানেলও রয়েছে তার। সেখানে বিভিন্ন শিল্পীর গান কাভার করে প্রকাশ করেন। তবে এবার বাবা নাঈমের সঙ্গে গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি।

মাহদিয়া বাবা নাঈমের সঙ্গে গাইলেন সত্তর দশকের নন্দিত ব্যান্ড দল রেনেসাঁর ‘ভালো লাগে জোছনা রাতে’ গানটি। সোমবার (৩০ আগস্ট) নিজের ফেসবুক পেজে গানটির ভিডিও আপলোড করে মাহদিয়া লেখেন, ‘আমাদের প্রিয় একটি গান গাইছি। ’

ভিডিওতে দেখা গেছে, নৌকায় চড়ে গান গাইছেন বাবা-মেয়ে। নাঈম গিটারে রিদম তুলছেন, সঙ্গে গাইছেনও। মেয়ে মাহদিয়াও গাইছেন তার বাবার সঙ্গে।

এর আগে পাকিস্তানের নায়ক ও গায়ক আলী জাফরের একটি গানের কাভার করেছিলেন মাহদিয়া। তার সেই গানের প্রশংসা করেছিলেন ‘মেরে ব্রাদার কি দুলহান’ খ্যাত আলী জাফর স্বয়ং। সঙ্গে মাহদিয়ার সেই ভিডিওটি তার সামাজিক মাধ্যমে প্রকাশ করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।

এর আগে উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লার ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে’ গানটি কাভার করেছিলেন মাহদিয়া। এ গানটি করার পর রুনা লায়লাও তার গানের ভূয়সী প্রশংসা করেন।

এদিকে শাবনাজ-নাঈম জুটির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত না হলেও বোনকে উৎসাহ দেন নিয়মিত।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরবি
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*