শুটিংয়ে গুরুতর আ’হত প্রিয়াঙ্কা চোপড়া

জনপ্রিয় বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া‘সিটাডেল’ ওয়েব সিরিজ এ অভিনয় করছেন । সেই সিরিজের শুটিংয়ের একাধিক ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুক্রবার (২৭ আগস্ট) দুপুরে প্রিয়াঙ্কা নিজে একটি ছবি পোস্ট করেছেন।সেখানে দেখা যাচ্ছে, সেটে গুরুতর আ;হত হয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন। একটিতে তার চোখের উপরে ক্ষতচিহ্ন। অন্যটিতে আ;ঘাত তার গালে। এক অনুরাগী তাকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি কি সত্যিই আ;হত হয়েছেন, না কি মেকআপ?’ প্রিয়াঙ্কার উত্তরে জানা গেল, গালের ক্ষত;চিহ্ন নকল হলেও ডান চোখের উপরে বাস্তবে আঘাত পেয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা ছাড়াও তার অনুরাগীদের দৌলতে একাধিক ছবি ঘুরছে সামজিক মাধ্যমে। কোথাও তার দিকে বন্দুক তাক করা, কোথাও বা তিনি বন্দুক হাতে দাঁড়িয়ে। কিছুদিন আগে ‘দেশি গার্ল’ কাদামাখা আরও একটি ছবি পোস্ট করেছিলেন।

ক্যাপশন থেকে জানা যায়, সেটি ওয়েব সিরিজের শুটিংয়ের ছবি। বোঝাই যাচ্ছে, জোরকদমে চলছে আন্তর্জাতিক এই সিরিজের শুটিং। বহুদিন পর তার অনুরাগীরা তাকে পর্দায় দেখতে পাবেন।

‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। এই ওয়েব সিরিজই তাকে ওটিটির সঙ্গে পরিচয় করাচ্ছে প্রথমবার। ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*