গভীর রাতে বোনের পরিচয় দিয়েও রেহাই পায়নি কারিনা

কারিনা কাপুর খান এখন শুধু বলিউড স্টার পরিচয়ের মাঝে থেমে নেই। নবাব পরিবারের পুত্রবধূ তিনি।সেই জায়গা থেকে ইন্ডাস্ট্রিতে তার ম’র্যাদা খানিকটা হলেও বেড়েছে। বোনা কারিশমা কাপুরের সূত্রে বলিউডে কাজ শুরু করলেও শেষ পর্যন্ত নিজে’র প্রতিভা দিয়েই টিকতে হয়েছে তাকে।

বলিউডের প্রথমসারির অ’ভিনেত্রী তিনি। ‘কাভি খুশি কাভি গম’, ‘জাব উই মেট’, ‘ভিরে দি ওয়েডিং’সহ একের পর এক ব্লকবাস্টারে মূল চরিত্রে অ’ভিনয় করেন তিনি।অনেকেই এখন কারিনার বোন বলেও চেনেন নব্বই দশকের হিট তারকা কারিশমা কাপুরকে। অথচ ক্যারিয়ারের শুরুর দিকে বোনের পরিচয় দিয়েই নিজে’র জায়গাটা একটু বেশিই পোক্ত ক’রতে হয়েছে তাকে।

কিন্তু সব জায়গায় যে বোনের পরিচয় দিয়ে কাজ হয়েছে এমন না। এমন এক অ’ভিজ্ঞতা স’ম্প্রতি শে’য়ার করেন এই নবাব বধূ।কারিনাকে একাধিকবার বকা খেতে হয়েছে বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার সরোজ খানের কাছে। এমনকি ‘এজেন্ট বিনোদের’ একটি গানের দৃ’শ্যের শু’টিংয়ের সময় মাঝরাত পর্যন্ত সরোজ খান তাকে প্র্যাকটিস করান।

শুধু তাই নয়, রাত ১টার সময় কারিনা কী করছেন, চোখ মোটা মোটা করে সেই কথাও জিজ্ঞেস করেন সরোজ খান।বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারের সেই রাতের বকাঝকার কথা এখনো মনে আছে বলে জা’নান কারিনা কাপুর খান।

পাশাপাশি কারিনা বলেন, ‘রিফিউজি সিনেমা’র শু’টিংয়ের সময় আমাকে বকেছিলেন সরোজ খান। কে আমাকে অ’ভিনয়ের জন্য এনেছেন, তাও জিজ্ঞেস করেন তিনি। এমনকি বোনের পরিচয় দিয়েও রেহাই পাইনি। এরপর সরোজ খানের কাছে নাচ শিখেছিলাম।’

এদিকে কারিনা বর্তমানে তার পরিবারের স’ঙ্গেই সময় কা’টাচ্ছেন। সাধারণত এমনটাই দেখা যাচ্ছে স’ম্প্রতি। বিয়ের পর কারিনাকে সিনেমায় কম পাওয়া যাচ্ছে বলেও অ’ভিযোগ রয়েছে তার ভক্তদের।

কারিনা এ প্রস’ঙ্গে বলেন, ‘এমনটা হয়তো কোনো ক্ষেত্রে ঠিক। কিন্তু এটাই খুব স্বা’ভাবিক।ক্যারিয়ারের এই সময়ে এসে অনেকে সবসময় কাজে’র মধ্যে থাকতেও ইচ্ছে করে না। এছাড়া পরিবারকে সময় দেওয়াটাও আমা’র দায়িত্ব। সবকিছু মিলিয়ে কম সিনেমা করার অ’ভিযোগ এলেও খা’রাপ লাগে না।

আমাকে সবাই ঠিক আগের মতো করেই চাচ্ছেন এটাও আমা’র জন্য ভালোলা’গার বিষয়। তবে আমি একদম যে কম সিনেমা করছি এমনটাও নয়।এ বছরের শেষেই নতুন সিনেমা দেখবেন সবাই।’চলতি বছরে ২৭ ডিসেম্বর মু’ক্তি পাচ্ছে কারিনার ‘গুড নিউজ’ সিনেমাটি। যেখানে তাকে অক্ষয় কুমা’রের বিপরীতে দেখা যাবে। এছাড়া ২০২০ সালের শুরুতে মু’ক্তি পাবে কারিনার ‘ইংরেজি মিডিয়াম’ সিনেমাটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*