কয়েকশো ‘কোটি’ টাকা’র মালিক হওয়া সত্ত্বেও সাধারণ মানুষের মত জীবন যাপন করে নানা ‘পাটেকার’

খ্যাতিমান বলিউড অভিনেতা নানা পাটেকার অন্যতম শ্রদ্ধেয় অভিনেতা। তিনি নিজের অভিনয় দিয়ে মানুষের হৃদয়ে আলাদা জায়গা তৈরি করেছেন। তার এমন কোন মুভি নেই যা মানুষের হৃদয় স্পর্শ করেনি। আমরা যদি মিডিয়ার প্রতিবেদনের কথা বলি তাহলে কোটি কোটি টাকার সম্পত্তি থাকা সত্ত্বেও তিনি সরল জীবনযাপনের জন্য বিশেষভাবে পরিচিত।

এই জাতীয় বলিউড অভিনেতারা তাদের হাইপ্রোফাইল লাইফ স্টাইল এর জন্য পরিচিত তবে তাদের মধ্যে নানা পাটেকর এমন একজন ব্যক্তি যিনি তাঁর সরলতার জন্য পরিচিত। নানা পাটেকার এর জন্ম মহারাষ্ট্র রায়গর জেলায়। নানা পাটেকার তার গমন চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন। ইন্ডাস্ট্রিতে প্রায় চার দশক কেটে গেছে নানা পাটেকার এর।

শুধু তাই নয় তিনি অনেক সুপারহিট ছবিতেও অভিনয় করেছেন এবং মানুষের মন জয় করেছেন। নানা পাটেকারের একটি চলচ্চিত্র ক্রান্তিবীর সংলাপ এখনো মানুষের হৃদয়ে বাস করে। একটি ওয়েবসাইট অনুসারে প্রায় 40 কোটি টাকার সম্পত্তির মালিক নানা পাটেকার যার মধ্যে রয়েছে তার ফার্ম হাউস সহ বিলাসবহুল যানবাহন।

নানা পাটেকার একটি ছবিতে সাইন করতে প্রায় এক কোটি টাকা নেন। নানা পাটেকার সম্প্রতি শহরের ভিড় থেকে দূরে একটি 25 একর এর খামার বাড়ি কিনেছেন। এই ফার্ম হাউস এর সাতটি রুম এবং একটি বড় হল রয়েছে। তিনি প্রধানত ছুটি কাটাতে বা বিশ্রাম নিতে ফার্ম হাউসে জান।

একটি চমকপ্রদ তথ্য হলো এই ফার্মহাউস এর চারপাশে নানা পাটেকার ধান গম এবং ছোলা চাষ করেন। এই ফসল বিক্রি করে যা অর্থ লাভ হয় তার সেখানে কাজ করা লোকেদের মাঝে তিনি বিলিয়ে দেন। তিনি তার সাধারণ জীবন নিয়ে খুব খুশি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*