ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী

ইসলামের জীবন দর্শন দ্বারা প্রভাবিত হয়ে ইসলাম ধর্ম গ্রহন করেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও তারকা মনিকা। মুসলমান হবার পর তিনি নিজের জন্য নতুন নাম পছন্দ করেছেন এমজি রহিমা। তেলেগু, মালায়লাম এবং কান্নাড়া ছবিতে অভিনয় করেছেন তিনি। এ পর্যন্ত তার অভিনীত সিনেমার সংখ্যা ৭০ ছাড়িয়েছে।

এক প্রেস কনফারেন্সের মাধ্যমে তিনি নিজের ইসলাম ধর্ম গ্রহনের কারণ ব্যাখ্যা করেন। প্রেস ব্রিফিং এ মনিকা (নতুন নাম রহিমা) বলেন, আমি টাকা কিংবাবপ্রেমের টানে ইসলাম ধর্ম গ্রহণ করিনি। ইসলামের নিয়ম কানুন ও রীতিনীতি পছন্দ করেই আমি এ ধর্ম গ্রহন

করেছি। মনিকা চলচ্চিত্র জগতে পা রাখেন শিশুশিল্পী হিসেবে। ছোট বেলায় অভিনয়ে তিনি তামিল নাডুর জাতীয় পুরষ্কার অর্জন করেন। ইসলাম ধর্ম গ্রহনের পর সিনেমায় অভিনয় করবেন না বলে পরিষ্কার জানিয়ে দেন। চেন্নাইয়েরমাধুরা শহরের উদ্যোক্তা মালিকের সঙ্গে তার বিয়ে হয় ২০১৫ সালের ১১ই জানুয়ারি।

মনিকার পিতার ঘনিষ্ঠ বন্ধুর ছেলে মালিক। জন্মের পর রেখা মারুথিরাজ নামে বেড়ে উঠেন মনিকা। পরে তামিল এবং তেলেগু সিনেমায় অভিনয় করতে এসে তার নাম হয় মনিকা। মালায়লাম সিনেমায় অভিনয় করতে এসে আবারও

তার নাম পরিবর্তন করে রাখা হয় পারভানা। তার অভিনীত সিনেমা গুলির মধ্যে ইনিদু ইনিদু কাদাল ইনিদু, ইসাই আরাসান ২৩ত্ম পুলিকেসি, ভারনাম এন্ড জান্নাল অরাম জনপ্রিয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*