বোনকে মেরে ফেলার প্রতিশোধে গাড়ি থামিয়ে চিকিৎসক দম্পতিকে গু’লি করে হ’ত্যা।

ভা’রতের রাজস্থান রাজ্যের ভা’রতপুরে এক চিকিৎসক দম্পতিকে গাড়ি থামিয়ে গু’লি করে হ’ত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার (২৮ মে) শহরের একটি ব্যস্ত সড়কে এই হ’ত্যাকা’ণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে জানানো হয়ে, বাইকে করে আসা দুই ব্যক্তি ওই চিকিৎসক দম্পতির গাড়ি থামায়। তারপর তাদের ওপর গু’লি চালায়। সেখানকার একটি সিসিটিভির ফুটেজে এই ঘটনা ধ’রা পড়েছে।

স্থানীয় সময় গতকাল শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে এই হ’ত্যাকা’ণ্ডের ঘটনা ঘটেছে। প্রথমে বাইকের দুই আরোহী ওই চিকিৎসক দম্পতির গাড়িকে ওভা’রটেক করে সামনে চলে যায়। এরপর তারা গাড়ির বাইক থামিয়ে দেয়। সে সময় গাড়িতে থাকা ব্যক্তি জানালার কাচ নামিয়ে কথা বলতে গেলেই তাদের ওপর এলোপাতাড়ি একের পর এক গু’লি চালানো হয়। তাদের হ’ত্যার পরেই বাইক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।

বাংলাদেশসহ তিন দেশের অমু’সলিম শরণার্থীদের জন্য ভা’রতের নাগরিক হওয়ার দুয়ার খুললো পু’লিশের ধারণা, পূর্বের কোনো শত্রুতা বা প্রতিশোধ পরায়ন মনোভাব থেকেই এই হ’ত্যাকা’ণ্ডের ঘটনা হয়তো ঘটেছে। একজন হা’ম’লাকারীকে শনাক্ত করা গছে। অ’ভিযোগ আছে, হা’ম’লাকারীর বোনের হ’ত্যাকা’ণ্ডে চিকিৎসক দম্পতির ইন্ধন রয়েছে। সেই ঘটনার প্রতিশোধেই এই কাজ হয়েছে হয়তো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*